ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

পরিবেশ

দেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে মঞ্জু


Date : 05-25-17
Time : 1495729070

opennews.com.bd

ওপেননিউজ  # বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, দেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার সোনারগাঁওয়ের পিরোজপুরে এক অনুষ্ঠানে তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন মঞ্জু বলেন, আগে উন্নয়ন কাজে বরাদ্দ দেওয়ার মতো সরকারের সামর্থ্য ছিলনা। বর্তমানে সরকারের দেওয়ার মত সামর্থ্যও আছে কিন্তু চাওয়ারও লোক নেই। এ ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। 
তিনি বলেন, বাংলাদেশ এখন অর্থনৈতিক উন্নয়নে উন্নয়নশীল। সোনারগাঁওয়ের নেতাদেরকে উদ্যোগী হতে হবে। আপনাদের মধ্যে ঝগড়া-বিবাদ থাকলে উন্নয়ন হবে কি করে। আপনাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সোনারগাঁওয়ের এ রাস্তা দিয়ে আমার জীবনের অধিকাংশ সময়ই পদচারনা করেছি। তখন রাস্তা-ঘাটের তেমন উন্নয়ন ছিলনা। বর্তমানে ফোরলেনের রাস্তা হয়েছে অথচ যানজটের কারণে ঢাকা থেকে সোনারগাঁওয়ে আসতে সময় লাগে দেড় থেকে দুই ঘণ্টা। যারা আমাদেরকে দেখতে পারেন না তারাও আমাদের উন্নয়নের কথা বলে বেড়ায়। 
বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট গাফফার চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, আওয়ামীলীগ পরাজিত হলে আওয়ামীলীগ দ্বারাই হবে। তাই দলীয় ভিত্তিতে নয় উন্নয়নের ভিত্তিতে দলীয় মনোনয়ন দেওয়া দরকার। আগে জানতাম শামীম ওসমান ও আইভির মধ্যে দলাদলি রয়েছে। এখন দেখছি উপ কমিটির মধ্যেও দ্ধন্দ্ব রয়েছে। এ দ্বন্দ্বের কারণেই সোনারগাঁওয়ের উন্নয়ন হচ্ছে না।
আওয়ামীলীগের ব্যানারে এ অনুষ্ঠানের আয়োজন করা হলেও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের কোন নেতাকর্মী অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন নি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পিরোজপুর ইউনিয়নের লন্ডন প্রবাসী আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম। এ সময় বক্তব্য রাখেন পর্যটক করপোরেশনের সাবেক চেয়ারম্যান খন্দকার রাশেদুল হক ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মোনেম সরকার।


 




পরিবেশ



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান