ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

বিনোদন

শাকিব খানকে আর ক্ষমা করবে না


Date : 06-23-17
Time : 1498244300

opennews.com.bd

ওপেননিউজ # যৌথ প্রযোজনার দুই ছবি নবাব ও বস-টু ছবি সেন্সর না পায় সেজন্য চলচ্চিত্র ঐক্যজোটের নেতারা গত বেশ কয়েকদিন ধরেই তুমুল আন্দোলন করছিলেন। কিন্তু শেষ মুহুর্তে ঠিকই ছবি দুটি সেন্সর ছাড়পত্র পেয়ে যায়। আসন্ন ঈদে বাংলাদেশে ছবি দুটি দেখাতে আর বাঁধা নেই। আর এই বিষয়টিকে সামনে রেখেই ঐক্যজোটের নেতারা শুক্রবার বিকেলে বিএফডিসিতে পরিচালক সমিতির কার্যালয়ে জরুরি সভা করেন।
এছাড়াও চলচ্চিত্র ঐক্যজোটের নেতারা সম্মিলিত কণ্ঠে তথ্যমন্ত্রীর পদত্যাগ দাবিসহ একইসঙ্গে বলছেন, শাকিব খানকে আর ক্ষমা করা হবে না। কেউ বলছেন, তাদের এই আন্দোলন মন্ত্রীর অপকর্মের বিরুদ্ধে। আবার কেউ বলছেন, এই ইস্যু নিয়ে সরাসরি প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার সময় এসেছে এবার। তবে বেশি ক্ষোভ ঝরেছে শাকিব খানের বিরুদ্ধে।
নায়ক আলমগীর বলেন শাকিব খানকে আর ক্ষমা নয়। এর আগে শাকিবের ঝামেলা মিটিয়ে দিয়ে ভুল করেছিলাম। এর জন্য আমি ক্ষমাপ্রার্থী। ফারুক ভাইকে নিয়ে যে মন্তব্য করেছে তা ক্ষমা করা হবে না। তাকে বয়কট নয়, তার শাস্তি চাই। সংগঠনগুলো তার ব্যাপারে যে সিদ্ধান্ত নিবে তাকে স্বাগত জানাবো।’
কেননা কিছুদিন আগেই এক সংবাদ সম্মেলনে শকিব খান কারো নাম উল্লেখ না করে চলচ্চিত্র ঐক্যজোটের আন্দোলনকারীদের ‘গুড ফর নাথিং’ অভিহিত করেন। সে সঙ্গে ইন্ডাষ্ট্রির সদস্যদের ‘স্টুপিড’ অ্যাখ্যা দেন। সিনিয়র শিল্পীদের নিয়ে কটু মন্তব্য করেন।
সভায় চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সিনিয়র অভিনেতা ফারুক, আলমগীর, রিয়াজ, পপি, প্রযোজক খোরশেদ আলম খসরু ডিপজলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
 প্রযোজক-অভিনেতা ডিপজল বলেন, ‘আমাদের জীবন থাকতে বিদেশি ছবি চালাতে দেবো না প্রয়োজনে আমার ব্যক্তিগত ফান্ড থেকে ১০০ মেশিন বসাবো সিনেমা হলগুলোতে।
প্রসঙ্গত, যৌথ-প্রযোজনার ছবি বস-টু ও নবাব ছবি দুটির বিরুদ্ধে যৌথ প্রযোজনার নীতিমালা সঠিকভাবে মানা হয়নি বলে অভিযোগ তুলে আসছিল বাংলাদেশ চলচ্চিত্র ঐক্যজোটের নেতারা। আর এই ঐক্যজোটের নেতৃত্বে আছেন চলচ্চিত্র পরিচালক সমিতি, শিল্পী সমিতিসহ বেশ ক’টি চলচ্চিত্র সংগঠনের নেতারা।
 
 




বিনোদন



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান