ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

বিনোদন

এবার একসঙ্গে মৌসুমী রিয়াজ


Date : 08-04-17
Time : 1501890737

opennews.com.bd

ওপেননিউজ # মুশফিকুর রহমান গুলজারের কুসুম কুসুম প্রেম ছবিতে মৌসুমী ও রিয়াজ একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। তাও বছর সাতেক আগে মুক্তি পেয়েছিল সেটি। এরপর জেড এইচ মিন্টুর পরিচালনায় ‘মেঘের আড়ালে’ নামক একটি টেলিছবিতে গতবছর কাজ করেন তারা।নতুন খবর হচ্ছে এবার মৌসুমী ও রিয়াজ একসঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছেন। এটি নির্মাণ করবেন মনিরুল ইসলাম সোহেল।

এ প্রসঙ্গে নির্মাতা মনিরুল বলেন, নিত্যপ্রয়োজনী পণ্য থাই বেবি ডায়াপারের একটি নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে মৌসুমী ও রিয়াজকে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তরায় এর আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। খুব শিগগিরই কাজ শুরু করবো। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে পরিচালক সোহেল, মৌসুমী, রিয়াজ ছাড়াও আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এদিকে মৌসুমী বলেন, কবে থেকে শুটিং শুরু হবে তা এখনো ঠিক হয়নি। তবে রিয়াজ ও আমি এ বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছি। তা চূড়ান্ত হয়েছে। এদিকে, মৌসুমী বর্তমানে উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হবো’ নামে একটি ছবির কাজ শুরু করেছেন। এ ছবিতে তার বিপরীতে ওমর সানি কাজ করছেন।

এ ছবির বাইরে মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে একটি ছবির ডাবিংও সম্প্রতি শেষ করেছেন মৌসুমী। এ ছবিতে তার বিপরীতে দীর্ঘদিন পর অভিনয় করেছেন ডিপজল। ছবিটি খুব শিগগিরই সেন্সরে জমা হবে বলে জানা যায়।




বিনোদন



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান