ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

বিনোদন

ঢাকাই চলচ্চিত্রের দ্বন্দ্ব বন্ধ


Date : 08-13-17
Time : 1502631395

opennews.com.bd

 ওপেননিউজ # বাংলাদেশের চলচ্চিত্রে দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে চলছে দ্বন্দ্ব। কিছুদিন আগে চলচ্চিত্র পরিবারের আন্দোলনে প্রদর্শক সমিতির সভাপতি নওশাদকে লাঞ্জিত করা হয়। এ ঘটনার পর চলচ্চিত্র প্রদর্শক সমিতি কয়েকজন শিল্পীকে বয়কট করে। এরপর জোরালোভাবে চলচ্চিত্র পরিবার ও বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। তবে আশার কথা হলো ১২ আগস্ট এ দ্বন্দ্বের অবসান ঘটেছে। চলচ্চিত্রের উন্নয়নে সবাই মিলেমিশে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন এসব সংগঠনের নেতৃবৃন্দ। খুব শিগগির সংবাদ সম্মেলন করে এই বিরোধ মেটানের কথা জানানোও হবে।
১২ আগস্ট রাতে সংসদ সদস্য ও চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাবেক সভাপতি কাজী ফিরোজ রশীদের আমন্ত্রণে তার বাসভবনে চলচ্চিত্র পরিবারের সদস্য ও চলচ্চিত্র প্রদর্শক সমিতির নেতৃবৃন্দ এক বৈঠকে বসেন। সেখানে প্রদর্শক সমিতির সঙ্গে চলচ্চিত্র পরিবারের সদস্যদের মধ্যে চলমান দ্বন্দ্বের অবসান হয়।
বৈঠকে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিবারের আহবায়ক অভিনেতা ফারুক, সদস্য সচিব বদিউল আলম খোকন, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ সভাপতি রিয়াজ ও প্রযোজক খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক কাজী শোয়েব রশীদ, সমিতির উপদেষ্টা সুদীপ্ত চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক মিয়া আলাউদ্দীন।
গত ২১ জুন চলচ্চিত্র পরিবারের আন্দোলনে সেন্সর বোর্ডের সামনে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও সেন্সর বোর্ডের সদস্য ইফতেখার উদ্দিন নওশাদ হামলার শিকার হন। সম্প্রতি এ হামলার প্রতিবাদে চলচ্চিত্র প্রদর্শক সমিতির বার্ষিক সাধারণ সভায় ‘মিশা সওদাগর, রিয়াজ, জায়েদ খান, মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন এবং খোরশেদ আলম খসরুর কোনো সিনেমা না চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়।
 




বিনোদন



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান