ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

বিনোদন

সালমান মুক্তাদির ও স্বপন চৌধুরীর সমালোচনায়


Date : 10-03-17
Time : 1507042210

opennews.com.bd

ওপেননিউজ   # অন্তর শোবিজের আয়োজনে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা। আর প্রথমবারের আয়োজনেই বিতর্কিত হয়েছে আয়োজক। বিচারকদের রায় তোয়াক্কা না করে নিজেদের পছন্দে সুন্দরী নির্বাচন করেছেন। তাও আবার একজন বিবাহিত প্রতিযোগীকে! এসব নিয়ে পুরো দেশেই সমালোচনা হচ্ছে। তরুণ তারকা সালমান মুক্তাদিরও বিষয়টি নিয়ে একটি ভিডিও বার্তা দেন।
পরে সালমানের ভিডিও বার্তা দেখে অন্তর শোবিজের মালিক স্বপন চৌধুরী তাকে খারাপভাবে সম্বোধন করেন। এমনকি ‘ফকিন্নির পুত’ বলেও গালি দেন। একদিন পর অর্থাৎ মঙ্গলবার (৩ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়ে সালমান স্বপন চৌধুরীর বক্তব্য প্রসঙ্গে কথা বলেন।
সালমান তার স্ট্যাটাসে লেখেন, এটা স্বপন চৌধুরীর উদ্দেশ্যে একটি খোলা চিঠি। ৩২ বছর কাজ করার পর বিখ্যাত ব্যক্তিতে পরিণত হওয়ার লাভটা কী, যদি আপনি একজন তরুণের সঙ্গেই ভদ্রতা বজায় রেখে কথা না বলতে পারেন? আমি কি আপনার বিরুদ্ধে কোনো গালি দিয়েছি? যে ভুল আপনি করেছেন, সেটা ঠিক না করে এবং ক্ষমা না চেয়ে আপনি ১৬ বছরের প্রেমিকাদের মতো আচরণ করছেন’।
সালমান আরও লিখেছেন, বিশ্বাস করেন ওই দিনের আগ পর্যন্ত আপনার নামও আমি জানতাম না। আমি আপনার শত্রু নই। আপনার বক্তব্যই প্রমাণ করে কতোটা ভঙ্গুর আপনি। মুখ খারাপ আমিও করতে পারি। ‘ফইন্নির পুত’-এর এগেইন্সটে এমন এমন কামব্যাক মারতাম যে মিডিয়ার মানুষ হাসতে হাসতে মাটিতে গড়াতো। আর আপনি তখনো গালির মানের খোঁজার জন্য গুগল করতে থাকতেন। যাইহোক আপনাকে কোন গালি দেব না, কারণ আপনি আমার বয়সে অনেক বড় এবং আমার নিজস্ব স্ট্যান্ডার্ড আছে। 
সালমান মুক্তাদির আরও লেখেন,৩২ বছর কাজ করছেন, কেউ চিনে না আপনাকে। যারা চেনে, খারাপভাবেই চেনে। আমি আপনার ওয়ার্নিং পেয়েছি। আপনি কি ভেবেছেন আপনার কথায় আমি ভয় পেয়ে যাবো? সবাই আপনার টাকা, বন্দুক আর ক্ষমতাকে ভয় পায়? দয়া করে ভুলে যাবেন না ভাই, আমি আপনার কাজের আশায় বসে থাকা কোনো স্ট্রাগলিং ট্যালেন্ট না। আমি সালমান মুক্তাদির এবং এই নাম আপনি কখনই ভুলে যাবেন না।
এদিকে এর কিছুক্ষণ পরই অন্য একটি মেয়ের সঙ্গে নিজের ছবি দিয়ে তাকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন ইউটিউবার সালমান মুক্তাদির।




বিনোদন



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান