ওপেন নিউজ
  • | |
  • cnbangladesh.com
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
    opennews.com.bd
opennews.com.bd

খেলাধুলা

রোনালদো ও মেসির পাশে থাকতে পেরেই খুশি


Date : 10-24-17
Time : 1508851113

opennews.com.bd

ওপেননিউজ # ফিফা বর্ষসেরা ফুটবলার খেতাবের প্রতিদ্বন্দ্বিতায় ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির পর তৃতীয় স্থান লাভ করেছেন প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) ব্রাজিলীয় তারকা নেইমার। 
এই লড়াইয়ে মেসিকে টপকে টানা দ্বিতীয়বারের মতো রোনালদো খেতাব জয় করেছে, আর মেসি হয়েছেন দ্বিতীয়। ২০১৬ সালে এই দুই মহা তারকার পাশে তৃতীয় সেরা হিসেবে ছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের তারকা ফুটবলার এন্টোনি গ্রিজম্যান। তবে এবার তাকে হটিয়ে ওই জায়গাটিতে স্থান পেয়েছেন ২৫ বছর বয়সী নেইমার। কিন্তু সর্বকালের সেরা দুই মহা তারকার গ্রুপে থাকতে পেরেই উৎফুল্ল বিশ্বের সবচেয়ে দামী স্ট্রাইকার।
ব্রাজিলীয় এই আন্তর্জাতিক তারকা বলেন, ‘যোগ্য হিসেবে খেতাব জয় করায় ক্রিস্টিয়ানোকে অভিনন্দন জানাচ্ছি। তার মেধাই তাকে ওই আসনে বসিয়েছে। তিনি যে ইতিহাস গড়েছেন সেটিকে অবশ্যই শ্রদ্ধা করতে হবে। তিনি এবং মেসি দু’জনই বিশ্ব ফুটবলের শীর্ষ ব্যক্তিত্ব। তাদের সঙ্গে একই গ্রুপে থাকতে পেরে, সেরা খেতাবের লড়াইয়ে অংশ নিতে পেরে আমি খুবই খুশি।’
নেইমার আরো বলেছেন যে, বার্সেলোনার সভাপতি জোসেপ বাতোমেউ’র সঙ্গেও তিনি স্বাভাবিকভাবে কথা বলেছেন। চলতি বছরের শুরুতে বিশ্ব রেকর্ড গড়া অর্থের বিনিময়ে বার্সা ছাড়ার পর তার সঙ্গে তর্কযুদ্ধে লিপ্ত হয়েছিলেন নেইমার। 




খেলাধুলা



























সম্পাদক মণ্ডলীর সভাপতিঃ এনামুল হক শাহিন
প্রধান সম্পাদকঃ সিমা ঘোষ
সম্পাদকঃ নরেশ চন্দ্র ঘোষ

ঠিকানাঃ
২৩/৩ (৪ তালা), তোপখানা রোড, ঢাকা-১০০০
ফোনঃ ০২৯৫৬৭২৪৫, ০১৯৭৭৭৬৮৮১১
বার্তা কক্ষঃ ফাক্সঃ ০২৯৫৬৭২৪৫, ০১৬৭৬২০১০৩০
অফিসঃ ০১৭৯৮৭৫৩৭৪৪,
Email: editoropennews@gmail.com



ভারপ্রাপ্ত সম্পাদকঃ নুরে খোদা মঞ্জু
ব্যাবস্থাপনা সম্পাদকঃ গাউসুল আজম বিপু
বার্তা সম্পাদকঃ জসীম মেহেদী
আইটি সম্পাদকঃ সাইয়িদুজ্জামান